মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৭:৫৬ অপরাহ্ন

কে হবে চ্যাম্পিয়ন : ব্রাজিল নাকি আর্জেন্টিনা – জানালো বিড়াল!

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ১৭৪ বার দেখা হয়েছে
ছবি: সংগৃহীত

স্পোর্টস ডেস্ক ।। অবশেষে আরও একবার শিরোপা থেকে মাত্র একধাপ দূরে আছে লিওনেল মেসি। জাতীয় দলের জার্সিতে আন্তর্জাতিক শিরোপা জয়ের যে শূন্যতা সেটা কি এবার ঘুচাতে পারবে মেসি?২০১৪ বিশ্বকাপে লিওনেল মেসির আর্জেন্টিনা উঠেছিল ফাইনালে।

প্রানপন লড়াই করেও সেই ফাইনালে জার্মানীর কাছে হেরে স্বপ্ন ভঙ্গ হয় তাদের। এরপর দুটি কোপা আমেরিকাতে টানা ফাইনাল খেলে আর্জেন্টিনা। কিন্তু প্রতিবারই তাদের জমদূত হয়ে আসে চিলি। দুইবারই চিলির কাছে হারতে হয় মেসিকে।

এবার আরও একবার ফাইনাল। এই ফাইনালে আর্জেন্টিনার প্রতিপক্ষ ব্রাজিল। ল্যাতিনের দুই পরাশক্তির লড়াই। এবার কোপা কি মেসির হবে?

নেইমারের দ্বিতীয় নাকি মেসির প্রথম কোপা আমেরিকা ২০২১ এর ফাইনালে উঠেছে দুই চিরপ্রতিদ্বন্দ্বী দেশ ব্রাজিল এবং আর্জেন্টিনা। আগামী ১১ তারিখে এই দুই ল্যাতিন পরাশক্তির লড়াই দেখবে ফুটবল বিশ্ব।

তবে এই দুই দলের লড়াই কেবল মাঠের লড়াই নয়, একই সঙ্গে ঐতিহ্যের লড়াই, লড়াই অহংকারের। সেই অহংকারের লড়াইয়ের সঙ্গে এবার যুক্ত হতে যাচ্ছে ল্যাতিনের সেরা তারকার খেতাবের লড়াই।

এই দুই দলের লড়াইয়ে আরও একবার মুখোমুখি হতে দেখা যাবে সাবেক দুই সতীর্থ মেসি এবং নেইমার।

তবে ১১ তারিখে কোপার ফাইনালের আগে চ্যাম্পিয়ন দলের ভবিষ্যদ্বাণী করলো বিখ্যাত জ্যোতিষী বিড়াল অ্যাকিলিস। অ্যাকিলিসের মতে এবারে কোপা আমেরিকার চ্যাম্পিয়ন হবে মেসির আর্জেন্টিনা।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102