শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১২:৫৬ পূর্বাহ্ন

কাউন্সিলর পদে ভাইয়ের প্রতিদ্বন্দ্বী ভাই

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১
  • ১৪৮ বার দেখা হয়েছে
ছবি: সংগৃহীত

বাংলার সংবাদ ডেস্ক ।। আপন দুই ভাই দিনাজপুরের হিলি-হাকিমপুর পৌরসভা নির্বাচনে ৫নং ওয়ার্ডে কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন । এই ওয়ার্ডে মোট ৫ জন কাউন্সিলর প্রার্থী রয়েছেন। এর মধ্যে আপন দুই ভাই মো. জয়নাল আবেদীন জুয়েল ও মো. সোহেল রানা রয়েছেন। তবে দুই ভাইয়ের নির্বাচনী লড়াইয়ে মিশ্র প্রতিক্রিয়া রয়েছে সাধারণ ভোটারদের মাঝে।

নানা প্রতিশ্রুতি নিয়ে সকাল থেকে রাত পর্যন্ত ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন দুই ভাই। প্রচার-প্রচারণায় পিছিয়ে নেই কেউ। কে হবেন ৫নং ওয়ার্ড কাউন্সিলর তা দেখতে ৩০ জানুয়ারির অপেক্ষা করতে হবে এলাকাবাসীকে।

হাকিমপুর উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, হাকিমপুর পৌরসভা নির্বাচনে ৫নং ওয়ার্ডে কাউন্সিলর পদে ব্রিজ মার্কা নিয়ে জয়নাল আবেদীন জুয়েল ও ডালিম মার্কা নিয়ে সোহেল রানা নামের আপন দুই ভাই প্রতিদ্বন্দ্বিতা করছেন।

রোববার (২৪ জানুয়ারি) বিষয়টি নিশ্চিত করে কাউন্সিলর প্রার্থী মো.জয়নাল আবেদীন জুয়েল জানান, ছোট ভাই সোহেলকে বলেছিলাম প্রার্থী না হতে। কিন্তু সে পরিচিত লাভের জন্য আমার সাথে একই ওয়ার্ডে কাউন্সিলর পদে লড়াই করছে। আমাদের দুই ভাইয়ের মাঝে কোন দ্বন্দ্ব নেই।

তিনি আরও জানান, করোনাকালীন আমার ওয়ার্ডে আমি অনেক অনুদান দিয়েছি। এছাড়াও বিভিন্ন উন্নয়নমূলক কাজ আমি করেছি। মানুষের পাশে সব সময় থেকে তাদের সেবা করার উদ্দেশ্যেই আমার এই নির্বাচন।

ছোট ভাই সোহেল রানা জানান, এলাকায় আমার জনপ্রিয়তা আছে। সাধারণ ভোটাররা আমাকে নির্বাচনে অংশগ্রহণ করার আশা জাগিয়েছে। এই এলাকার মানুষকে শিক্ষিত ও এলাকার উন্নয়ন করতে সাধারণ ভোটাররা আমাকেই নির্বাচিত করবে ইনশআল্লাহ।

তিনি আরও জানান, আমি সকাল থেকে রাত পর্যন্ত ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছি, ভোটারদের সাড়াও পাচ্ছি ভালো।

এদিকে কথা হয় ৫নং ওয়ার্ডের কয়েকজন ভোটারের সাথে তারা বলেন, তাদের মধ্যে যে ভাই যোগ্য তাকে নির্বাচিত করবেন তারা। এছাড়াও নির্বাচিত হবার পর তাদের পাশে সুখে-দুখে থাকবে এমন প্রার্থীকেই চাচ্ছেন ভোটাররা।

তবে বিপাকে পড়েছেন দুই ভাইয়ের নিকটতম আত্মীয় ভোটাররা। তাদের মধ্যে চলছে নানা জল্পনা-কল্পনা। দুজন প্রার্থীই তাদের আপন। কাকে ভোট দেবেন এ নিয়ে পড়েছেন বিপাকে।

হাকিমপুর উপজেলা নির্বাচন অফিসার শফিকুর রহমান বলেন, এখন পর্যন্ত নির্বাচনের পরিবেশ সুষ্ঠু আছে। আশা করছি আগামী ৩০ জানুয়ারি সুষ্ঠু ও সুন্দর একটি নির্বাচন উপহার দিতে পারবো হাকিমপুর পৌরবাসীকে।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102