বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৭:৪৮ পূর্বাহ্ন

করোনা হিরো উপজেলা চেয়ারম্যান সুজন

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ১১৬ বার দেখা হয়েছে
ছবি: সংগৃহীত

স্টাফ রিপোর্টার ।। যখন মা সন্তানকে, সন্তান বাবা-মাকে ফেলে চলে যাচ্ছে, তখন এটা ভাবা যায়? এই করোনার ক্রান্তিকালে বিশ্বসংসারে অদ্ভুত, অভিনব, অশ্রুতপূর্ব—সব কাহিনির জন্ম নিচ্ছে। এই সময়ে আমরা পেলাম এক নতুন ‘করোনা হিরো’। তিনি আর কেউ নন, লালমনিরহাট সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান সুজন।

তিনি মঙ্গলবার (৬ জুলাই) বিকাল সাড়ে ৩টায় লালমনিরহাট সদর হাসপাতালে করোনা আক্রান্ত রোগীর খোঁজ খবর নিতে যান। ওই সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান সুজন করোনা আক্রান্ত চিকিৎসাধীন ৩০ জন রোগীর খোঁজ খবর নেন এবং প্রত্যেকে পুষ্টিকর জাতীয় খাবার হিসেবে মালটা, আপেল, কলা, আম, রুটি ও বিস্কুট বিতরণ করেন।

মানবতার টানে জীবনের ঝুঁকি নিয়ে করোনা সংক্রমণ প্রতিরোধে ছুটেছেন লালমনিরহাট সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান সুজন। তিনি সম্প্রতি সময়ে করোনা সংক্রামণ প্রতিরোধে কাজ করতে গিয়ে করোনার আক্রান্ত মৃত্যু ব্যাক্তির (হিন্দু সম্প্রদায়) লাশ দাহ করে তিনি ক্রমশ হয়ে উঠলেন করোনা সচেতনতা থেকে ‘করোনা–হিরো’। এই করোনা হিরো ব্যাক্তি একজন নিবেদিতপ্রাণ জনপ্রতিনিধি হিসেবে তাঁর খ্যাতি ইতিমধ্যে জেলা জুড়ে ছড়িয়ে পড়েছে।

এ বিষয়ে সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান সুজন বলেন, সামাজিক দূরত্ব বজায় রেখে সদর হাসপাতালে চিকিৎসাধীন করোনা আক্রান্ত রোগীর খোঁজ খবর নিতে এসেছি। করোনা আক্রান্ত রোগীদের সাথে কুশল বিনিময় ও তাদের মনোবল ঠিক রাখার আহবান জানিয়েছি। তার দ্রুত করোনা মুক্ত হয়ে পরিবারের কাছে ফিরে যাক এই দোয়াই করি।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102