সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১১:৫১ পূর্বাহ্ন

করোনা প্রতিরোধে স্বাস্থ্য সেবা ও অক্সিজেন সরবরাহ নিশ্চিত করতে এমপি শামীমের জরুরি সভা

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ১০৯ বার দেখা হয়েছে

জয়ন্ত সাহা যতন, গাইবান্ধা।। দেশে লাফিয়ে লাফিয়ে হুহু করে বাড়ছে অদৃশ্য করোনার প্রকোপ। প্রতিনিয়ত মৃত্যুর মিছিলে যোগ হচ্ছে সহস্র মানুষ। করোনার ছোবল থেকে রক্ষা পেতে আগাম প্রস্তুতি নিতে গাইবান্ধার সুন্দরগঞ্জে জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব ও স্থানীয় সাংসদ ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী উপজেলা সম্মেলন কক্ষে ১৫ জুলাই জরুরি সভা ও করোনা প্রতিরোধে স্বাস্থ্য সেবার মান উন্নয়নে ডাক্তারদের নিয়ে আলোচনা সভা করেন।

আলোচনা সভায় সংসদ সদস্য শামীম হায়দার পাটোয়ারী অক্সিজেনের সুব্যবস্থা নিশ্চিত করার লক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানান। করোনা রোগীদের রংপুর কিংবা গাইবান্ধা সদরে গিয়ে যাতে চিকিৎসা নিতে না হয় সেই লক্ষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর কোলঘেসে আইসোলেশন ইউনিট এর জন্য সুন্দরগঞ্জ মহিলা ডিগ্রি কলেজকে নির্ধারণ করেন।

করোনা রোগীদের পাশাপাশি অন্যান্য রোগীদের যাতে স্বাস্থ্য সেবায় ভোগান্তি পোহাতে না হয়, সে বিষয়েও তিনি দিক নির্দেশনা দেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোঃ মাহমুদ আল হাসান, সুন্দরগঞ্জ উপজেলা মেডিকেল অফিসার ডা.বিশেশ্বর চন্দ্র বর্মন, রোগ নিয়ন্ত্রণ মেডিকেল অফিসার ডা.মেজবা উল হাসান সহ আরো অনেকেই ।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102