বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৪:১৬ অপরাহ্ন

করোনা টিকা রেজিস্ট্রেশনের ফ্রি ক্যাম্পেইন

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ৫৬ বার দেখা হয়েছে
গোমস্তাপুরে করোনা টিকা রেজিস্ট্রেশনের ফ্রি ক্যাম্পেইন অনুষ্ঠিত।

শাহারিয়া শাহাদাৎ, চাঁপাইনবাবগঞ্জ ।। চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে শিক্ষার্থীবান্ধব সামাজিক সংগঠন জিনিয়াস ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশন এর আয়োজনে এলাকার জনসাধারণের সুবিধার্থে (১৯ শে জুলাই) সোমবার সারাদিন ব্যাপি গোমস্তাপুর ভেড়িবাজার নিজ কার্যালয়ে করোনা টিকার ফ্রি রেজিস্ট্রেশন ক্যাম্পেইনের আয়োজন করেন।

প্রায় দুইশতাধিক ব্যক্তি এই ক্যাম্পেইনের মাধ্যমে তারা নিজেদের করোনা টিকা রেজিস্ট্রেশন সম্পন্ন করেন। যাদের মধ্যে ৩৫ বছর বয়সের ও তদূর্ধ্ব সাধারন জনগণ, ১৮ বছর বয়সের ও তদূর্ধ্ব সরকারি কর্মচারীবৃন্দ সহ বিভিন্ন স্তরের শিক্ষার্থীবৃন্দ রেজিস্ট্রেশন সম্পন্ন করেন। গোমস্তাপুর জিনিয়াস ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশনের সভাপতি জুয়েল রেজা, সাবেক সভাপতি এম রনি ইসলাম, সহ জিনিয়াস পরিবারের বেশকিছু সদস্যের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে ক্যাম্পেইনটি সফল ভাবে সম্পন্ন হয়।

রেজিস্ট্রেশন করতে আসা মোশারফ আলী জানান, আমি কৃষক মানুষ। এগুলো সম্পর্কে কোনো ধারণা ছিলো না কিন্তু কাল রাতে মাইকিং এর কারণে করোনার টিকা রেজিস্ট্রেশন সম্পর্কে জানতে পেরেছি। কোনো টাকা-পয়সা ছাড়াই আমার রেজিস্ট্রেশন করে দিলো জিনিয়াস ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশন সংগঠনটি ।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102