শনিবার, ২৮ মে ২০২২, ১০:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
লালমনিরহাটে বাড়ির দরজা কেটে দুর্ধর্ষ চুরি আগের মতো সড়কে চাঁদাবাজি হচ্ছে না : শাহজাহান খান লালমনিরহাটে ধর্ষণের চেষ্টায় জাসদ নেতা হাসমতের বিরুদ্ধে মামলা লালমনিরহাটে বসতভিটা ও চাষাবাদের ৩৩ শতক জমি রক্ষায় নিঃস্ব ফৈমুদ্দিন শুধুই কাঁদছেন! লালমনিরহাটের গোকুন্ডায় যৌতুকের দাবীতে গৃহবধুকে অমানসিক নির্যাতনে অভিযোগ মই দিয়ে ৫ কোটি টাকায় সেতুতে উঠছেন স্থানীয়রা! ইলিয়াস মোল্লা’কেই পুনরায় চেয়ারম্যান হিসেবে চায় লাউকাঠী ইউনিয়নবাসী শিক্ষার্থীদের ধাওয়া খেয়ে ভোঁ-দৌড় দিলেন সুন্দরগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা! লালমনিরহাটে পানির নিচে কৃষকের স্বপ্নের ধান! হাতীবান্ধায় ন্যাশনাল ব্যাংকের করোনায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

কখনও দুদক, কখনও এনএসআই পরিচয়ে ভূয়া কর্মকর্তা মুজাহিদ আটক

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : বুধবার, ২৬ মে, ২০২১
  • ৮১ বার দেখা হয়েছে
ভূয়া কর্মকর্তা মুজাহিদ আটক

আবদুল্লাহ আল মামুন, সাতক্ষীরা ।। কখনও দুদক কর্মকর্তা, কখনও এনএসআই এর অফিসার, কখনও ইন্টেলিজেন্স ব্রাঞ্চের বিভাগীয় অফিসার, আবার কখনো প্রধানমন্ত্রীর প্রোটোকল অফিসারের ভাগ্নে পরিচয়ে কোটি টাকা হাতিয়ে নিয়েছে মুজাহিদ মোড়ল (২৫) নামের এক পেশাদার প্রতারক। সে ডুমুরিয়া উপজেলার নর্নিয়া গ্রামের আশরাফ মোড়ল এর ছেলে।

প্রকাশ, মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে সাতক্ষীরা তালা উপজেলার ইসলামকাটি গ্রামে প্রতারণার শিকার আলতাফ হোসেনের কাছ থেকে পুনরায় টাকা নিতে আসলে জনতার সহায়তায় সুজনসাহা বাজার থেকে তাকে আটক করা হয়। পরে এনএসআই সাতক্ষীরা অফিসের ডিডি জাকির হোসেন’র নেতৃত্বে এনএসআই এর একটি টিম তাকে আটক করেন।

পরে সাতক্ষীরা ডিবি পুলিশের একটি টিম এবং তালা থানা পুলিশ প্রতারক মুজাহিদকে তালা থানায় নেন।

এ ব্যাপারে উপজেলার ইসলামকাটি গ্রামের নিছার আলী সরদারের ছেলে আলতাফ হোসেন (৪০) জানান, প্রতারক মোজাহিদ এনএসআই পরিচয় দিয়ে প্রায় এক বছর ধরে চাকরী, বাড়ী কিনে দেওয়া ও বিদেশ পাঠানো এবং হজে¦ পাঠানোর কথা বলে আমি আমার ভাই শাহিনুর ও ইসলামকাটি গ্রামের দেলবার আলীর ছেলে শফিকুল এর নিকট থেকে চার কিস্তিতে ১৩ লাখ নিয়েছে।

এছাড়া ডুমুরিয়া এলাকার রোস্তম মোল্লার পুত্র হালিম মোল্যা, ডুমুরিয়ার কুলবাড়িয়া গ্রামের গফুর শেখের ছেলে মোস্তফা কামাল, একই গ্রামের এজাহার আলীর পুত্র গণি মোল্যা এই তিন জনের নিকট থেকে ২৮ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে প্রতারক মুজাহিদ।

এদিকে থানায় নিয়ে মুজাহিদকে ডিবি পুলিশ, এনএসআই এবং থানা পুলিশ যৌথভাবে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করছে। জিজ্ঞাসাবাদে সে প্রতারণার অনেক কথা এবং বিদেশী প্রতারকদের সাথে জড়িত রয়েছে বলে স্বীকার করেছে।

তালা থানার অফিসার ইনচার্জ(ওসি) মেহেদী রাসেল জানান, প্রতারক মুজাহিদকে জিজ্ঞাসাবাদ চলছে। জিজ্ঞাসাবাদ শেষে মামলা রুজু করে জেল হাজতে প্রেরণ করা হবে।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102