রবিবার, ২২ মে ২০২২, ১২:৪০ অপরাহ্ন
শিরোনাম :
শিক্ষার্থীদের ধাওয়া খেয়ে ভোঁ-দৌড় দিলেন সুন্দরগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা! লালমনিরহাটে পানির নিচে কৃষকের স্বপ্নের ধান! হাতীবান্ধায় ন্যাশনাল ব্যাংকের করোনায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ভুট্টাক্ষেতে মিলল স্কুলছাত্রীর মরদেহ তিস্তা বাঁচাও ভাঙ্গন ঠেকাও শীর্ষক তিস্তা কনভেনশন কাজীর কান্ড! কাবিননামা নিতে ৩০ হাজার টাকা দাবি মাদক ব্যবসায়ীদের ছুরিকাঘাতে দুই পুলিশ কর্মকর্তা আহত! লালমনিরহাটে বিএনপির বাইসাইকেল র‍্যালিতে মির্জা ফখরুল লালমনিরহাটে অস্ত্রসহ ৪ জন জনতার হাতে আটক।। পুলিশে সোপর্দ শ্বশুর বাড়ির পাশে জামাতার ঝুলন্ত মরদেহ উদ্ধার

এবার প্রযোজনায় অপু বিশ্বাস, জয়ের নামে প্রযোজনা সংস্থা!

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০
  • ১১২ বার দেখা হয়েছে

বিনোদন প্রতিবেদক: ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস এবার প্রযোজক হিসেবে নাম লেখাতে যাচ্ছেন। সেই লক্ষ্যে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতির সদস্যপদের জন্য আবেদন করেছিলেন তিনি।

গতকাল ২৯ ডিসেম্বর এই অভিনেত্রী বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতির সদস্যপদ লাভ করেছেন। বুধবার সকালে এনটিভি অনলাইনকে এ তথ্য নিশ্চিত করেছেন সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু। জানা গেছে, অপু বিশ্বাসের প্রযোজনা প্রতিষ্ঠানের নাম রেখেছেন ছেলে আব্রাম খান জয় ও তাঁর নামে; ‘অপু-জয় প্রোডাকশন হাউস’।

এদিকে, প্রযোজনায় নাম লেখা ও পরিকল্পনা জানতে অপু বিশ্বাসের সঙ্গে একাধিক মাধ্যমে যোগাযোগ করা হলেও তাঁর তাৎক্ষণিক মন্তব্য পাওয়া যায়নি।

তবে ২২ ডিসেম্বর এনটিভি অনলাইনকে নিজের কাজ প্রসঙ্গে অপু বলেছিলেন, ‘কাজ করা হচ্ছে না। আর ওই রকমভাবে ভালো কোনো কাজ আসছে না। আসছে কাজের অফার, ভালো কিছু আসছে না। ভালো কিছুর অপেক্ষায় আছি। হলে পরে করব।’

বগুড়ায় জন্ম নেওয়া অপু বিশ্বাস ২০০৪ সালে আমজাদ হোসেন পরিচালিত ‘কাল সকালে’ সিনেমার মাধ্যমে ঢাকাই সিনেমায় পা রাখেন। এরপর ২০০৫ সালে এফআই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ সিনেমাতে শাকিব খানের বিপরীতে অভিনয় করে আলোচনায় আসেন তিনি।

এরপর এই চিত্রনায়কের সঙ্গে রেকর্ডসংখ্যক ৭২টি বেশি সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন। অপু বিশ্বাস সম্প্রতি ‘প্রিয় কমলা’র শুটিং শেষ করেছেন, যদিও সিনেমাটি সেন্সরে আটকে আছে। আর ‘ছায়াবৃক্ষ’ শিরোনামে একটি সিনেমার কাজ ৬০ ভাগ শেষ করেছেন।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102