মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১১:০৪ অপরাহ্ন
শিরোনাম :
লালমনিরহাটের খোড়াগাছ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে জাতীয় শোক দিবস পালিত হয়নি! একেই বলে লালমনিরহাটের দেউতির হাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের প্রভুভক্তি! উমাপতি হরনারায়ন বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মাঞ্জুমার বিরুদ্ধে অভিযোগের তদন্ত শুরু নানা আয়োজনের মধ্য দিয়ে শিবরাম স্কুল এন্ড কলেজে জাতীয় শোক দিবস পালিত লালমনিরহাটে দুর্বৃত্তদের হামলায় ৫ সাংবাদিক আহত, একজন আসামি গ্রেফতার লালমনিরহাটে অটোরিক্সা চালক অপহরণ, মুক্তিপণ দাবী (ভিডিও সহ) মহাত্মাগান্ধী গোল্ডেন এ্যাওয়াড পেলেন লালমনিরহাটের তিস্তা কে. আর. খাদেম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লালমনিরহাট পানি উন্নয়ন বোর্ডের সংস্কার কাজ পানির স্রোতে হারিয়ে যাচ্ছে! লালমনিরহাট রেলওয়ে চুক্তিভিত্তিক টিএলআর, নিয়োগে লক্ষ লক্ষ হাতিয়ে নিচ্ছেন ফিরোজ হারিয়েছে…

এনডিবি’র সভাপতি ফুয়াদ ও সম্পাদক ফয়সাল

প্রেস বিজ্ঞপ্তি
  • প্রকাশের সময় : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৫ বার দেখা হয়েছে

মোঃ ফরহাদ হোসেন ফুয়াদকে সভাপতি ও মোঃ ফয়সাল আহমেদকে সাধারণ সম্পাদক করে ১৪ সদস্য বিশিষ্ট বরিশাল মহানগর শাখা অনুমোদন দিয়েছেন নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী ও ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী।

নতুন ধারার প্রক্রিয়াতন্ত্র অনুযায়ী ধর্মের প্রতি শ্রদ্ধা, বায়ান্নকে প্রেরণা-একাত্তরকে চেতনা এবং সকল বীরদের প্রতি যথাযথ সম্মান প্রদর্শনের মধ্য দিয়ে দারিদ্র-দুর্নীতি-খুন-গুমমুক্ত সমৃদ্ধ দেশ গড়ার লক্ষ্যে অনুমোদিত এই কমিটিকে।

উক্ত কমিটির অন্যান্যরা হলেন, আব্দুল্লাহ আল মামুন (আল আমিন) খান-সহ সভাপতি, মোঃ রফিকুল ইসলাম-যুগ্ন সাধারণ সম্পাদক, মোঃ সুজন খান-সাংগঠনিক সম্পাদক, মোঃ রিয়াজ চৌধুরী-অর্থ সম্পাদক, মোঃ বেল্লাল-দপ্তর সম্পাদক, মোঃ সামিম-ধর্ম বিষয়ক সম্পাদক, মোঃ হানিফ-প্রচার সম্পাদক, নারী-শিশু ও কল্যাণ সম্পাদক মোসাম্মাৎ আমিরুন নেসা, মোঃ রাহাতুল ইসলাম-প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক, এইচ এম ইমরান হোসাইন-কার্যনির্বাহী সদস্য, মোঃ জালাল-কার্যনির্বাহী সদস্য ও আনিচ সিজার-কার্যনির্বাহী সদস্য।

মুখপাত্র ও সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা অনুমোদিত কমিটি প্রসঙ্গে গণমাধ্যমকে বলেন, সারাদেশে সচেতন নাগরিকদেরকে ঐক্যবদ্ধ করে রাজনৈতিক-প্রশসনিক অপরাধী-দুর্নীতিবাজদেরকে‘না’বলার জন্য কমিটি গঠন চলছে।

ধর্ম-দেশ-স্বাধীনতার স্বপক্ষের যে কোন নাগরিক ০১৭৯৫৫৬৮১৩৭ নম্বরে এসএমএস করে যে কোন সময় সদস্য হতে পারবেন।

(তথ্য ও সুত্র : প্রেস বিজ্ঞপ্তি)।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102