বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৩:৩০ অপরাহ্ন

এক রাতের জন্য ৮০ হাজার ডলার !

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১
  • ৭৪ বার দেখা হয়েছে
ছবি: সংগৃহীত

বাংলার সংবাদ ডেস্ক ।। বড় মিলিয়ে প্রায় ১ হাজার ২০০টি প্রাইভেট দ্বীপগুলো। এই সপ্তাহে ‘ওয়াল্ডর্ফ অ্যাস্টোরিয়া মালদ্বীপ ইথাফুশি রিসোর্ট’ আনুষ্ঠানিকভাবে ‘ইথাফুশি— দ্য প্রাইভেট আইল্যান্ড’ নামে একটি প্রাইভেট দ্বীপ উদ্বোধন করেছে।

প্রায় ৩২ হাজার বর্গমিটার জুড়ে বিস্তৃত এটিই মালদ্বীপের বৃহত্তম ব্যক্তিগত দ্বীপ। দ্বীপটিতে এক রাত থাকতে খরচ হবে ৮০ হাজার ডলার।

সংবাদ প্রতিবেদনে বলা হয়েছে, দ্বীপের তিনটি ভবনে ২৪ জন অতিথি থাকতে পারবেন। দ্বীপের মূল আকর্ষণ পানির ওপরে নির্মিত দুই বেডরুমের একটি বাগানবাড়ি। সেখানে ইনডোর ও আউটডোর ঝর্ণা রয়েছে। একটি লিভিং রুমের পাশাপাশি রয়েছে ইনফিনিটি পুল ও জাকুজি।

সৈকতের কাছে অন্য একটি তিন বেডরুমের বাগানবাড়িতে দুটি সুইমিংপুল এবং চার বেডরুমের অন্য সব বাড়িতে দুটি কিং বেডরুম, দুটি কুইন বেডরুম, জাকুজি ও কমন লিভিং রুম রয়েছে। এর সবগুলো থেকেই সরাসরি সৈকতে নামা যাবে।

প্রতিবেদন মতে, বিদেশি পর্যটকরা রাজধানী মালে’র আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সহজেই সেখানে যেতে পারবেন। রিসোর্টের ছয়টি নৌযানে ৪০ মিনিটের মধ্যেই দ্বীপটিতে পৌঁছানো যাবে। এছাড়াও, উড়োজাহাজে ১৫ মিনিটের মধ্যে অতিথিরা সেখানে যেতে পারবেন।

খাওয়া-দাওয়ার ক্ষেত্রে প্রাইভেট দ্বীপগুলোর নিজস্ব শেফ আছে। অতিথিদের পছন্দ অনুযায়ী শেফরা খাবার পরিবেশন করবেন। তবে, কেউ চাইলে ১০ মিনিটের নৌকা ভ্রমণে মূল ওয়াল্ডার্ফ এস্তোরিয়া রিসোর্টে গিয়েও খেয়ে আসতে পারবেন।

প্রাইভেট দ্বীপটিতে আরও রয়েছে ওয়াটার-স্পোর্টস, ডাইভিং ও সমুদ্র ভ্রমণের ব্যবস্থা। আছে স্পা, যোগ ব্যায়াম ও ব্যায়ামাগার। শিশুদের জন্য আলাদা পুল ও গেমিং এরিয়াও রয়েছে।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102