মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১০:১০ অপরাহ্ন
শিরোনাম :
লালমনিরহাটের খোড়াগাছ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে জাতীয় শোক দিবস পালিত হয়নি! একেই বলে লালমনিরহাটের দেউতির হাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের প্রভুভক্তি! উমাপতি হরনারায়ন বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মাঞ্জুমার বিরুদ্ধে অভিযোগের তদন্ত শুরু নানা আয়োজনের মধ্য দিয়ে শিবরাম স্কুল এন্ড কলেজে জাতীয় শোক দিবস পালিত লালমনিরহাটে দুর্বৃত্তদের হামলায় ৫ সাংবাদিক আহত, একজন আসামি গ্রেফতার লালমনিরহাটে অটোরিক্সা চালক অপহরণ, মুক্তিপণ দাবী (ভিডিও সহ) মহাত্মাগান্ধী গোল্ডেন এ্যাওয়াড পেলেন লালমনিরহাটের তিস্তা কে. আর. খাদেম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লালমনিরহাট পানি উন্নয়ন বোর্ডের সংস্কার কাজ পানির স্রোতে হারিয়ে যাচ্ছে! লালমনিরহাট রেলওয়ে চুক্তিভিত্তিক টিএলআর, নিয়োগে লক্ষ লক্ষ হাতিয়ে নিচ্ছেন ফিরোজ হারিয়েছে…

এক যুবককে এক সঙ্গে দুই ডোজ করোনা টিকা

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১
  • ৮০ বার দেখা হয়েছে

মোঃ ইউসুফ শেখ, (ব্যুরো প্রধান), খুলনা ।। মো. রোকনুজ্জামান (৩৬) নামে এক যুবককে এক সঙ্গে দুই ডোজ করোনা টিকা দেওয়ার অভিযোগ উঠেছে। তিনি খুলনার কয়রা উপজেলা শ্রীফলতলা গ্রামের বোনাই মোড়লের ছেলে। বর্তমানে বসবাস করেছেন মহানগরীর দক্ষিণ টুটপাড়ায়। এনিয়ে এক সপ্তাহে দুই জনের শরীরে এক সঙ্গে দুই ডোজ টিকা দেওয়ার ঘটনা ঘটলো।

মঙ্গলবার (১০ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে খুলনা জেনারেল (সদর) হাসপাতাল টিকা কেন্দ্রে রোকনুজ্জামানকে বাম হাতে ২ ডোজ করোনা টিকা দেন নার্স।

রোকনুজ্জামান বলেন, দুপুর সাড়ে ১২টার দিকে আমি টিকা দিতে ঢুকে চেয়ারে বসি। এক নার্স এসে আমাকে জিজ্ঞাসা করেন আমার হাই পেসার আছে কিনা। আমি বলি না। তিনি আমাকে টিকা দিয়ে কাগজটা দেন। আমি বসেছিলাম। ১ মিনিটও হয়নি। এর মধ্যে অন্য একজন নার্স এসে আমাকে আবার টিকা দিয়ে দেন।

এ সময় আমার পাশে থাকা একজন বলেন ওনাকে কেন টিকা দিলেন? ওনাকে তো টিকা দেওয়া হয়ে গেছে। আমি তখন বলি আমাকে টিকা দিয়েছে আবার দিলেন কেন? আপনি আমার কাছে জিজ্ঞাসা করেছেন? তখন সেই নার্স কোন উত্তর দিতে পারেন নি। আমি তো একজন সচেতন লোক আমি একটা টিকা দিতে এসেছি। কেন দুইটা টিকা দিবো? এতে আমার কি লাভ?

তিনি অভিযোগ করেন বলেন, ভুল করে দুই ডোজ টিকা দেওয়ার পর আমি যখন জানতে চাই কেন দেওয়া হলো তখন নার্সরা আমাকে হাসপাতাল থেকে বের হয়ে যেতে বলেন। বর্তমানে আমি টিকা কেন্দ্রের পাশের ৬ নং বেডে আছি। শরীর বেশ দুর্বল লাগছে।

খুলনা সিভিল সার্জন নিয়াজ মোহাম্মদ বলেন, আমরা তো টিকা দিচ্ছি। এখন পর্যন্ত কোন ভুল হয়নি। হাজার হাজার মানুষকে টিকা দিচ্ছি। একটা ভুল হলে হতে পারে।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102