বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৩:১৬ পূর্বাহ্ন

এক একটি পথসভা জনসভায় পরিণত: এগিয়ে আছেন শমেস উদ্দীন!

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
  • ৩১৯ বার দেখা হয়েছে

জয়ন্ত সাহা যতন,গাইবান্ধাঃ তফসিল মোতাবেক তৃতীয় ধাপের নির্বাচন আগামী ২৮ নভেম্বর.নির্বাচনের দিন ঘন যতই ঘনিয়ে আসছে প্রার্থীদের প্রচার প্রচারণা ততই জমে উঠেছে। শেষ মুহূর্তে প্রার্থীরা তাদের ব‍্যক্তি ইমেজ প্রকাশ করছে বিভিন্ন ইউনিয়নের বিভিন্ন স্থানে নির্বাচনী পথ সভায়।

২৩ নভেম্বর দিনব্যাপী সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের হাট-বাজারে,গ্রাম গঞ্জে পথসভা করেন বামনডাঙ্গা ইউনিয়নের নৌকা প্রার্থী শমেস উদ্দিন বাবু।

পথসভাগুলোতে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করে ব্যাপক সাড়া পাচ্ছেন তিনি। প্রত্যেকটি পথসভায় এলাকাবাসীর অংশগ্রহণে জনসভায় পরিনত হচ্ছে। নৌকার বিজয় সুনিশ্চিত করতে আওয়ামী লীগের নেতাকর্মী সহ বিগত নির্বাচনের নৌকার বিদ্রোহী প্রার্থীরাও এবার প্রচার প্রচারণা চালাচ্ছে বেশ জোরেশোরেই।

ইউনিয়নের বিভিন্ন স্থানে নির্বাচনী পথসভায় শমেস উদ্দিন বাবু বলেন,দীর্ঘ দিন থেকে বামনডাঙ্গা ইউনিয়নে সরকার দলীয় কোন চেয়ারম্যান না থাকায় ইউনিয়নটি অবহেলিত অবস্থায় আছে। এ ইউনিয়নে মানুষের সাথে অতিথি পাখিরা শুধু প্রতারনা করেছে। বিগত দিনে কোন উন্নয়ন হয়নি এ ইউনিয়নে । বর্তমান আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর প্রতিশ্রুতি মোতাবেক সকল কাজ সম্পন্ন করা হয়েছে। তাই সরকারের উন্নয়নের ধারা অব‍্যাহত রাখতে সরকার দলীয় চেয়ারম্যান দরকার। তিনি আরো বলেন, আমি নির্বাচিত হলে এই ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন গড়ার পাশাপাশি সরকারের সব রকমের সুযোগ সুবিধা ইউনিয়নের গরীব অসহায় ও দুস্থদের মাঝে সমানভাবে বন্টন করে দিবো,এবং আমি কথা দিচ্ছি বয়স্কভাতা,বিধুবাভাতা,দুস্থভাতা,শিশুভাতা সহ সব ধরণের ভাতা বিনা মূল‍্যে করে দিবো ইনশাআল্লাহ.শুধু আমি আপনাদের কাছে একটি ভোট প্রার্থনা করছি।

এদিকে আওয়ামীলীগের অন‍্যান‍্য বক্তারা বলেন,২৮নভেম্বর এবার আমরা দলমত নির্বিশেষে জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে মেনে নিয়ে সরকারের উন্নয়নের ধারা স্বচল রাখতে এবং এলাকার উন্নয়নে আপনারা/আমরা প্রত‍্যকে একটি করে ভোট দিয়ে শমেস উদ্দিন বাবুর নৌকা প্রতীককে বিজয়ী করবো ইনশাআল্লাহ।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102