বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০২:৪৯ পূর্বাহ্ন

উৎসবমুখর পরিবেশে নির্বাচনের মাধ্যমে ইউনিয়ন বিএনপি’র কমিটি গঠন

রাশেদুল ইসলাম, পঞ্চগড় ।।
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৯১ বার দেখা হয়েছে

পঞ্চগড়ে অত্যন্ত উৎসবমুখর পরিবেশে এবং সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে ইউনিয়ন বিএনপির কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার (১৪-সেপ্টেম্বর) সদর উপজেলার ৫নং চাকলাহাট ইউনিয়নে কমিটি গঠন উপলক্ষ্যে নির্বাচনের আয়োজন করা হয়। ইউনিয়নের নেহালপাড়া ঈদগাহ মাঠে ইউনিয়ন বিএনপির কমিটি গঠন ও সদর উপজেলা বিএনপির সম্মেলন-২০২১ অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ জহিরুল ইসলাম (কাচ্চু) আহব্বায়ক, জেলা বিএনপি পঞ্চগড়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , এডভোকেট আদম সুফি আহব্বায়ক ২৩ ইউনিয়ন সম্মেলন উপ-কমিটি।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মোঃ সেকেন্দর আলী সদস্য সচিব সদর উপজেলা বিএনপির আহব্বায়ক কমিটি। ইউনিয়ন বিএনপির ৯টি ওয়ার্ড কমিটির প্রত্যেক কমিটির মোট ৫১ জন করে মোট ৪৫৯ জন সদস্য ভোটার ভোট দেন । নির্বাচনে সভাপতি পদপ্রার্থী হিসেবে মোঃ উসমান আলী ও মোঃ রফিজল ইসলাম দুই জন প্রতিদ্বন্দ্বিতা করেন। এর মধ্যে মোঃ উসমান আলী ২৮৮ ভোট পেয়ে ইউনিয়ন বিএনপির সভাপতি নির্বাচিত হন।এবং বিনা প্রতিদ্বন্দ্বিতায় মোঃ নাজির হোসেন সাধারণ সম্পাদক ও মোঃ রবিউল ইসলাম সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন।

নির্বাচন চলাকালীন সময়ে ইউনিয়নে উৎসবমুখর পরিবেশ বিরাজ করে । ভোটার ছাড়াও ব্যাপক জনসমাগম হয় ভোট কেন্দ্রে । চাকলাহাট ইউনিয়ন ছাড়াও পার্শবর্তী পার্শবর্তী ইউনিয়নের সাধারণ মানুষ কেন্দ্রে ভীড় জমায় । আমন্ত্রিত অতিথি ছাড়াও জেলা, উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন বিএনপি ও অন্যান্য অঙ্গ সংগঠনের নেতা কর্মীদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো ।

উপস্থিত কয়েক জনের সাথে কথা বলতে গেলে তারা বলেন, ঈদের ন্যায় আনন্দমুখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে । বিভিন্ন এলাকার অনেক মানুষ এখানে জমায়েত হয়েছে । আমরাও বেশ আনন্দ উপভোগ করতে পেরেছি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন আহব্বায়ক সদর উপজেলা বিএনপি।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102