শনিবার, ০২ জুলাই ২০২২, ০১:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
কোরবানির ঈদকে ঘিরে লালমনিরহাট সীমান্ত দিয়ে ভারতীয় গরু পাচারকারীরা বেপোরয়া নীরবে মানবসেবা করে যাচ্ছেন উপজেলা চেয়ারম্যান সুজন নীরবে মানবসেবা করে যাচ্ছেন উপজেলা চেয়ারম্যান সুজন লালমনিরহাটের সিনিয়র সাংবাদিক লাভলু শেখের পিতার মৃত্যুতে দোয়া মাহফিল আমি ডিসিকে পর্যন্ত ছাড়ি নাই…..! নানা আয়োজনে লালমনিরহাটে ভাষা সৈনিক মরহুম মনিরুজ্জামানের জন্মবার্ষিকী পালিত লালমনিরহাটে রেলওয়ে টিএলআরদের স্মারকলিপি ও মানববন্ধন বিশ্ব কবুতর দিবস উপলক্ষ্যে লালমনিরহাটে শোভাযাত্রা সুন্দরগঞ্জ আ.লীগের নতুন কমিটি:আফরুজা বারী সভাপতি, আশরাফুল সম্পাদক সুন্দরগঞ্জে ৬ বছর পর আজ আ’লীগের সম্মেলন, স্বচ্ছ নেতৃত্ব চায় তৃণমূল

ইলিয়াস মোল্লা’কেই পুনরায় চেয়ারম্যান হিসেবে চায় লাউকাঠী ইউনিয়নবাসী

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : রবিবার, ২২ মে, ২০২২
  • ৩৫ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টারঃ পটুয়াখালী সদর উপজেলাধীন ১ নং লাউকাঠী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, ত্যাগী ও পরিক্ষীত সৈনিক মোহাম্মদ ইলিয়াস মোল্লা নিজ এলাকার জনগণের প্রত্যাশা পূরণে বদ্ধপরিকর।

আসন্ন ইউপি নির্বাচনে পটুয়াখালী সদর উপজেলার ৫’টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। উক্ত নির্বাচনকে কেন্দ্র করে চায়ের দোকান থেকে শুরু করে পাড়া মহল্লায় সর্বত্র এখন নির্বাচনী আমেজ। এদিকে দলমত নির্বিশেষে ১নং লাউকাঠী ইউনিয়নের ভোটারদের মুখে মুখে মোহাম্মদ ইলিয়াস মোল্লা’র নাম শোনা যায়। তিনি নিজ ইউনিয়নবাসীসহ সর্বস্তরের জনগনের কাছে দোয়া চেয়েছেন।

সাংবাদিকদের সাথে আলাপকালে মোহাম্মদ ইলিয়াস মোল্লা জানান, ছাত্রজীবন থেকেই তিনি মানুষের কল্যানে কাজ করে চলেছেন। ১৯৯৭ সালে তিনি প্রথম চেয়ারম্যান প্রার্থী হয়ে নির্বাচন করেন এবং তিনি চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। নির্বাচিত হয়ে পাঁচ বছর (১৯৯৭-২০০২) জনগণের সেবায় নিজেকে বিলিয়ে দিয়েছেন। এরপর আর নির্বাচনে আসেননি তিনি। দীর্ঘ ২০ বছর পরে আবার পুনরায় জনগণের প্রত্যাশা পূরণে চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচন করছেন তিনি।

তিনি আরও বলেন, চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পরে মাদক ও নেশা থেকে যুব সমাজকে দূরে রাখার জন্য বিভিন্ন পদক্ষেপ গ্রহন করবেন। এবং অত্র ইউনিয়নবাসীর পাশে থেকে তাদের বিভিন্ন সরকারি সাহায্য সহযোগিতা যেমন- বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মাতৃত্বকালীন ভাতা, ভিজিডি, ভিজিএফ, রেশন কার্ডসহ বিভিন্ন সরকারী সেবা গুলো ইউনিয়নবাসীর দ্বারপ্রান্তে পৌছে দিবেন এবং গরীব অসহায় মানুষের পাশে থেকে গ্রামীন অবকাঠামো উন্নয়নের কর্মকান্ড চালিয়ে যাবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

উল্লেখ্য, আগামী ১৫ (জুন) সারাদেশের মোট ১৩৫’টি ইউনিয়ন পরিষদ এবং ছয়টি পৌরসভা ও একটি উপজেলা পরিষদে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। একইসঙ্গে কুমিল্লা সিটি করপোরেশনে নির্বাচন অনুষ্ঠিত হবে।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102