বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০২:৩০ অপরাহ্ন

আলোচিত সেই শিক্ষক এখন জেল হাজতে

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
  • ১৪৪ বার দেখা হয়েছে
ছবি: সংগৃহীত

আবদুল্লাহ আল মামুন, সাতক্ষীরা ।। হিন্দু সম্প্রদায়ের এক নাবালিকা ছাত্রীকে অপহরণের পর ধর্মান্তরিত করে বিয়ে করার অভিযোগে গ্রেপ্তারকৃত সাতক্ষীরার শ্যামনগর উপজেলার নুরনগর আশালতা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামীম আহমেদকে জেল হাজতে পাঠানো হয়েছে।

শনিবার দুপুরে সাতক্ষীরার অতিরিক্ত মুখ্য বিচারিক হাকিম মোঃ জিয়ারুল ইসলাম তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। এদিকে উদ্ধারকৃত ভিকটিমকে শনিবার সাতক্ষীরা সদর হাসপাতাল থেকে ডাক্তারি পরীক্ষার পর একই আদালতে ২২ ধারায় জবানবন্দি প্রদান শেষে মায়ের জিম্মায় দেওয়া হয়েছে।

শ্যামনগর উপজেলার নূরনগর গ্রামের এক মুদি ব্যবসায়ি জানান, তার মেয়ে বর্তমানে কার্টুনিয়া রাজবাড়ি ডিগ্রী কলেজের মানবিক বিভাগে প্রথম বর্ষের ছাত্রী। ২০১৯ সালে তার মেয়ে নূরনগর আশালতা বহুমুখী মাধ্যমিক বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে এসএসসি পাশ করে। বর্তমানে তার বয়স ১৬ বছর চার মাস।

শুক্রবার দুপুর একটার দিকে খুলনা জেলার ডুমুরিয়া থানাধীন কৈয়ে বাজারের পার্শ্ববর্তী এক আত্মীয়ের ভাড়া বাড়ি থেকে প্রধান শিক্ষক শামীম আহম্মেদকে গ্রেপ্তার ও ভিকটিমকে উদ্ধার করে পুলিশ।

সাতক্ষীরা আদালতের পুলিশ পরিদর্শক অমল কুমার রায় জানান, শামীম আহম্মেদকে জেল হাজতে পাঠানোর পাশপাশি ভিকটিমের ২২ ধারায় জবানবন্দি রেকর্ড শেষে মায়ের জিম্মায় দেওয়ার নির্দেশ দেন অতিরিক্ত মুখ্য বিচারিক হাকিম মোঃ জিয়ারুল ইসলাম।

জবানবন্দিতে ৩ এপ্রিল মেয়েটিকে সাতক্ষীরা থেকে খুলনায় নিয়ে এসে ধর্মান্তরিত করে একটি ভাড়া বাসায় তারা দু’জনে একসঙ্গে থাকতো বলে উল্লে¬খ করা হয়েছে।

প্রিয় পাঠক, আপনিও [নতুন বাংলার সংবাদ] পত্রিকার অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফ স্টাইল বিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-bijoynews2011@gmail.com এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102