রবিবার, ২২ মে ২০২২, ১১:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
শিক্ষার্থীদের ধাওয়া খেয়ে ভোঁ-দৌড় দিলেন সুন্দরগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা! লালমনিরহাটে পানির নিচে কৃষকের স্বপ্নের ধান! হাতীবান্ধায় ন্যাশনাল ব্যাংকের করোনায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ভুট্টাক্ষেতে মিলল স্কুলছাত্রীর মরদেহ তিস্তা বাঁচাও ভাঙ্গন ঠেকাও শীর্ষক তিস্তা কনভেনশন কাজীর কান্ড! কাবিননামা নিতে ৩০ হাজার টাকা দাবি মাদক ব্যবসায়ীদের ছুরিকাঘাতে দুই পুলিশ কর্মকর্তা আহত! লালমনিরহাটে বিএনপির বাইসাইকেল র‍্যালিতে মির্জা ফখরুল লালমনিরহাটে অস্ত্রসহ ৪ জন জনতার হাতে আটক।। পুলিশে সোপর্দ শ্বশুর বাড়ির পাশে জামাতার ঝুলন্ত মরদেহ উদ্ধার

আ’লীগ সরকার লালমনিরহাট সহ দেশের ব্যাপক উন্নয়ন করছেন : জাপা চেয়ারম্যান জিএম কাদের এমপি

আসাদুল ইসলাম সবুজ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১
  • ৫৮ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার ।। জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপ নেতা জিএম কাদের এমপি বলেছেন, দেশে করোনা ভ্যাকসিন নিয়ে বর্তমানে বিছৃঙ্খলা পরিস্থিতি বিরাজ করছে। এদিকে সরকার দেশের ব্যপক উন্নয়ন করছে, কিন্তু সেই উন্নয়ন যাদের জন্য সেই জনগন যদি বেঁচে না থাকে তা হলে সব অনর্থক হবে। তাই সবার আগে দেশের সকল নাগরিকের জন্য ভ্যকসিন নিশ্চিত করতে হবে।

এসময় তিনি আরো বলেন, দেশের বর্তমান পরিস্থিতিতে আবারও লকডাউন দেওয়া উচিৎ হবে না। তবুও সরকার যদি লকডাউন দেওয়ার সিদ্ধান্ত নেয় তবে দেশের দুই কোটি দরিদ্র পরিবারকে দশ হাজার করে টাকা অনুদান দিতে হবে।

তিনি বৃহস্পতিবার (১৯ আগষ্ট) সকালে লালমনিরহাট সদর উপজেলার হারাটি ইউনিয়নের লোহাকুচি উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবনের উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে এসব কথা বলেন।

ওই সময় তিনি আরও বলেন, দেশে প্রায় ২ কোটি দরীদ্র ও কর্মহারা পরিবারের জন্য ২০ হাজার কোটি টাকা অনুদানের ব্যবস্থা করে লকডাউন দেওয়া হলে হয়তো তখন কিছুটা কাজে আসবে। এদিকে এর আগে স্থানীয় লোহাকুচি বিদ্যালয়ের নতুন একাডেমিক ভবন উদ্বোধন করে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জিএম কাদের।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সহিদার রহমান।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে জিএম কাদের স্থানীয়দের উদ্দ্যেশে বলেন, আপনারা যে দল করেন না কেন উন্নয়নের ক্ষেত্রে সকলকেই এক থাকতে হবে।

এ সময় জেলা জাতীয় পার্টির সদস্য সচিব জাহিদ হাসান লিমন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান সুজন, জেলা শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মোঃ শাজাহান আলী, সহকারী প্রকৌশলী আবু সাঈদ আকন্দ, প্রধান শিক্ষক রুহুল আমীন দুদু, উপজেলা জাতীয় পার্টির আহবায়ক নজরুল ইসলামসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, একই দিনে সদর উপজেলার বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড হিসেবে বিদ্যালয়ের একাডেমিক ভবনগুলো উদ্বোধন করেন এমপি।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102