বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০১:৪৮ পূর্বাহ্ন

আগুনে পুড়ে মরলো ঘুমন্ত ভিক্ষুক

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
  • ২৪ বার দেখা হয়েছে
ছবি: সংগৃহীত

পঞ্চানন রায়, নীলফামারী ।। নীলফামারীর ডোমারে শোয়ার ঘরে আগুন ধরে দগ্ধ হয় ঘুমন্ত ভিক্ষুক জবেদা খাতুনের(৬৫)মত্যু হয়েছে। মঙ্গলবার রাত ১টার দিকে ডোমার প্রসক্লাব সংলগ্ন রেললাইনের ধারে ঝুপড়ি ঘরে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার দিবাগত মঙ্গলবার রাত ১টার দিকে ডোমার প্রসক্লাব সংলগ্ন রেল লাইনের ধারে থাকা ভিক্ষুক জবেদা খাতুনের ঝুঁপড়ি ঘরে আগুন লাগে। এসময় বৃদ্ধা জবেদা খাতুন ঘুমিয়ে ছিলন। লকডাউনের কারণে লোকজন বাহিরে না থাকায় ঘরে আগুন চারিদিকে দ্রুত ছড়িয়ে পড়লে অগ্নি দগ্ধ হয়ে মত্যু হয় জবেদার । পরে খবর পেয়ে ডোমার ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণ এনে ভিক্ষুক জবেদা খাতুনের মরদেহ উদ্ধার করে।

ছবি: সংগৃহীত


ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ডোমার স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহজান আলী জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে মশার কয়লের আগুন থেকে সূত্রপাত হয় অগ্নি দগ্ধ হয়ে ওই বদ্ধার মৃত্যু বরণ করেন।

ডোমার থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান জানান, খবর পেয়ে তখনই সিনিয়র সহকারী পুলিশ সুপার জয়ব্রত পাল ঘটনাস্থলে পরিদর্শন করেন। জবেদা খাতুনের মরদেহ উদ্ধার করে মঙ্গলবার সকালে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

ডোমার পৌর কাউন্সিলর আখতারুজ্জামান সুমন জানান, দীর্ঘদিন যাবৎ ডোমার প্রসক্লাব সংলগ্ন রেললাইনের ধারে ঝুঁপড়ি ঘর তুলে বসবাস করে আসছিল বৃদ্ধা জবেদা খাতুন। তার পরিবারের কেউ আছে কিনা বা তার প্রকৃত ঠিকানা কি তা আমাদের জানা নেই। ভিক্ষা করেই জীবিকা নির্বাহ করতেন।

প্রিয় পাঠক, আপনিও [নতুন বাংলার সংবাদ] পত্রিকার অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফ স্টাইল বিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-bijoynews2011@gmail.com এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102