সোমবার, ১৬ মে ২০২২, ০৯:০৩ অপরাহ্ন

আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে কেউ না খেয়ে থাকবে না : প্রতিমন্ত্রী জাহিদ ফারুক

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : বুধবার, ১১ আগস্ট, ২০২১
  • ৪৮ বার দেখা হয়েছে

বাংলার সংবাদ ডেস্ক ।।’করোনা ভাইরাসসহ প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলা করতে হচ্ছে বাংলাদেশকে। প্রধানমন্ত্রীর আন্তরিক প্রচেষ্টায় দেশবাসীর জন্য টিকাদানের কার্যক্রম চলছে। লকডাউনে ক্ষতিগ্রস্তদের মাঝে দেয়া হয়েছে নগদ অর্থসহ খাদ্য সহযোগিতা। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে কেউ না খেয়ে থাকবে না।’

মঙ্গলবার (১০ আগস্ট) সকাল সাড়ে ১০টার সময় বরিশাল নগরীতে করোনা ভাইরাস সংক্রমণে কর্মহীন মানুষের মাঝে পানিসম্পদ প্রতিমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য (বরিশাল-৫) কর্নেল (অব.) জাহিদ ফারুক-এর পক্ষে উপহার সামগ্রী বিতরণের বিষয়ে জানতে চাইলে তিনি এসব কথা জানান।

প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার সামগ্রী বরিশাল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও কর্ণেল (অব.) জাহিদ ফারুক, এমপি’র পক্ষে মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব মাহমুদুল হক খান মামুন ও ২০নং ওয়ার্ড কাউন্সিলর জিয়াউর রহমান বিপ্লব নগরীর ২০নং ওয়ার্ডের কর্মহীন মানুষের মাঝে বিতরণ করেন। উপহার সামগ্রীর ম‌ধ্যে র‌য়ে‌ছে পাঁচ কেজি চাল, দুই কেজি আলু, দুই কেজি পিঁয়াজ, দুই কে‌জি ডাল ও এক লিটার তৈল।

প্রতিমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে ওয়ার্ড কাউন্সিলর (২০নং) জিয়াউর রহমান বিপ্লব বলেন, আমি প্রতিমন্ত্রী মহোদয়কে আমার ওয়ার্ডের অসহায় ও কর্মহীন মানুষের সমস্যার কথা জানাই। তিনি দ্রুত এ বিষয়ে ব্যবস্থা গ্রহণ করে এক হাজার পারিবারের মাঝে উপহার সামগ্রী পৌছে দেন।

নগরীর ২০,২২ ও ২৩নং ওয়ার্ডে কর্মহীন মানুষের মাঝে তিন হাজার উপহার সামগ্রী বিতরণ হয়েছে। বাকি ২৭টি ওয়ার্ডে পর্যায়ক্রমে দেওয়া হবে।

এসময় উপস্থিত ছিলেন মহানগর আ’লীগের সাবেক সহ-সভাপতি মীর আমির উদ্দিন মোহন, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান মধু, ২৪নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সুলতান মাহামুদ হাওলাদার, ২০নং ওয়ার্ড আ’লীগের সাবেক সভাপতি মনির, মহানগর যুবলীগের সদস্য মিজানুর রহমান মিল্টনসহ সামাজিক ও রাজনৈতিক নেতাকর্মীরা।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102