শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০২:১৮ পূর্বাহ্ন

অবশেষে বামনডাঙ্গা ইউপি নির্বাচনে হাজী জহুরুল পেলেন লাঙ্গল

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১
  • ১১২ বার দেখা হয়েছে

জয়ন্ত সাহা যতন,গাইবান্ধা।। গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে দলীয় ইউপি চেয়ারম্যান প্রার্থীর চূড়ান্ত মনোনয়ন দিয়েছে জাতীয় পার্টি।

অবশেষে অনেক জল্পনা কল্পনার পর শনিবার (১৭ সেপ্টেম্বর) ইউনিয়ন পরিষদ নির্বাচন মনোনয়ন বোর্ড হতে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের লাঙ্গল প্রতিকের প্রার্থী হিসেবে চূড়ান্ত মনোনয়ন পেলেন হাজী জহুরুল ইসলাম বাদশা।

এদিকে লাঙ্গল প্রতীক পেয়ে মহান আল্লাহর নিটক শুকরিয়া জ্ঞাপন করেছেন এবং স্থানীয় সংসদ ও জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব (রংপুর) ব‍্যারিষ্টার শামীম হায়দার পাটোয়ারীকে ধন্যবাদ জানিয়েছেন হাজী জহুরুল।

সাংবাদিকদের সাথে আলাপকালে হাজী জহুরুল ইসলাম বাদশা বলেন, দেশ যে গতিতে এগিয়ে চলেছে; সে গতিতে বামনডাঙ্গা ইউনিয়নের উন্নতি হচ্ছে না। অনেকগুলো মৌলিক নাগরিক সুবিধা থেকে এখনও ইউনিয়নবাসী বঞ্চিত। এ সব বিষয় আমাকে খুব পীড়া দিয়েছে। আমি মনে করেছি, এখানে আরও বৃহত্তর পরিসরে দায়িত্ব নিয়ে কাজ করার প্রয়োজন রয়েছে।

এ দিকে ইউনিয়নবাসী বিশ্বাস করেন বামনডাঙ্গা ইউনিয়নে জাপা মনোনীত লাঙ্গলের চেয়ারম্যান হাজী জহুরুল থাকলে এই পল্লী অঞ্চলের সার্বিক উন্নয়ন হবে । জাপা’র স্থানীয় রাজনৈতিক বিশ্লেষকরা মনে করছেন সাধারণ জনগণের লাঙ্গল মনোনীত প্রার্থী হিসেবে হাজী জহুরুল আগামীতে বামনডাঙ্গায় প্রতিনিধিত্ব করলে অত্র ইউনিয়নের প্রকৃত উন্নয়ন সম্ভব হবে।

উল্লেখ্য যে, গত ১৭ সেপ্টেম্বর স্থানীয় সাংসদ ও জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব (রংপুর) ব‍্যারিষ্টার শামীম হায়দার পাটোয়ারী তার নিজ বাস ভবনে বামনডাঙ্গা ইউনিয়নে লাঙ্গল প্রতীকের মনোনয়ন প্রত‍্যাশীদের মধ‍্যে পর্যালোচনা করে হাজী জহুরুল ইসলাম বাদশা’র নাম ঘোষনা করেন।

লাঙ্গল প্রত্যাশীর অপর দুই প্রার্থীরা হলেন জাপার বামনডাঙ্গা ইউনিয়ন সভাপতি রেজাউল হক রেজা ও আকবর দারোগা।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102