মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৯:১২ অপরাহ্ন

অবঃ পেলে মানুষের খবর রাখেন উপজেলা চেয়ারম্যান

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : শুক্রবার, ৪ জুন, ২০২১
  • ১৩৩ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ মানুষের প্রতি যত ভালবাসা লালমনিরহাট সদর উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান সুজনের। সারাদিন নানান সরকারী-বেসরকারী সামাজিক উন্নয়ন মূলক কাজে ব্যস্থ থাকা মানুষটি একটু অবসর পেলেই বেড়িরে পড়েন মানুষের খোঁজে। কখনও গ্রামের কারও বাড়িতে, আবার কখনও হাট-বাজারে কোন দোকানে, কোন কোন দিন হাসপাতালের রোগীদের সাথে।

আলাপ চলে সুখ ও দুঃখের। এতে যাকে যেভাবে পারেন সহযোগীতা দেয়ার চেষ্টা করেন। এরেই ধারাবাহিকতায় বুধবার (২ জুন) রাতে লালমনিরহাট সদর হাসপাতালে বিভিন্ন রোগে আক্রান্ত ভর্তিকৃত রোগীদের খোঁজ খবর নেন সদর উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান সুজন। অনেকের আপনজনহীন হয়েও একজন উপজেলা চেয়ারম্যান মানুষের ভিড়ে সারা জীবন কাটিয়ে দিতে চান। যিনি অসহায় কোনো মানুষকে নিঃস্বার্থভাবে সাহায্যের হাত বাড়িয়ে দেন।

সদর উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান সুজন বলেন, মানুষের ভালোবাসা কেনা যায় না। এটা মানুষের অন্তরের অন্তঃস্থল থেকে আসে। যে ভালোবাসা আমি উপজেলাবাসীর কাছ থেকে পেয়েছি। এ জন্য নিজেকে অত্যন্ত সফল এবং গর্বিত ভাবি। আমি মনে করি, আমরা সবাই। কারও যাতে কোনো সমস্যা হয় না। আমার প্রতি মানুষের যে ভালোবাসা আছে, এটা কিন্তু কেনা যাবে না। আপনারা আমার দুর্দিনে জড়িত হয়েছেন ইনশাল্লাহ সুদিনেও থাকবেন।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102