সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১১:৫৮ পূর্বাহ্ন

অন্যের স্ত্রীকে নিয়ে রিসোর্টে গিয়ে ছিলেন মামুনুল

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : শনিবার, ৩ এপ্রিল, ২০২১
  • ২২২ বার দেখা হয়েছে
ছবি: সংগৃহীত

বাংলার সংবাদ ডেস্ক ।। নারায়াণগঞ্জের সোনারগাঁয়ের একটি রিসোর্টে যে নারী সঙ্গে অবকাশ যাপন করতে গিয়েছিলেন হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হক তিনি তার দ্বিতীয় স্ত্রী নন।

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের রয়েল রিসোর্টে অবরুদ্ধ হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে ছাড়িয়ে নিয়েছেন সংগঠনটির কর্মীরা। ওই রিসোর্ট থেকে তাকে ছাড়িয়ে শনিবার (৩ এপ্রিল) সন্ধ্যায় স্থানীয় একটি মসজিদে নিয়ে যান হেফাজত নেতাকর্মীরা। সেখান থেকে মামুনুল হক তার স্ত্রীকে ফোন করে বলেন, পুরো বিষয়টা আমি সামনে এসে তোমাকে বলবো। আমার সঙ্গে যে ছিল সে শহীদুল ইসলাম ভাইয়ের ওয়াইফ। প্রতি উত্তরে মামুনুল হকের স্ত্রী বলেন, বাসায় আসেন তারপর কথা বলবো। এমনকি মামুনুলও বলেন, তুমি সবাইকে বলবে, বিষয়টা তুমি জান।

এর আগে বিকেলে রয়েল রিসোর্টে মামুনুল হককে স্থানীয় কয়েকজন অবরুদ্ধ করে রাখেন।

এ ঘটনায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে বলতে শোনা যায়, মামুনুল এক নারীসহ আটক হয়েছেন। যদিও ওই নারীকে নিজের স্ত্রী বলে দাবি করেছেন তিনি।

এ সময় পুলিশ ও স্থানীয় প্রশাসনের লোকজনও সেখানে উপস্থিত হন। এ ঘটনা ফেসবুকে লাইভ করেন কয়েকজন ব্যক্তি। ওই লাইভ দেখে উত্তেজনা ছড়িয়ে পড়ে। সন্ধ্যার পর স্থানীয় লোকজন ও মাদরাসার শত শত ছাত্র ওই রিসোর্ট গিয়ে মামুনুল হককে নিয়ে আসেন। বের হয়ে এসে মামুনুল হক জনতার উদ্দেশে বক্তব্য দেন।

তিনি বলেন, ‘কিছু বাইরের লোক খারাপ আচরণ করেছে। আমি আমার দ্বিতীয় স্ত্রীকে নিয়ে এখানে ঘুরতে এসেছিলাম। আপনারা শান্ত থাকুন।’

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102